রাজিবপুরে লাঙ্গলের পক্ষে মেজর তাজের গণসংযোগ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=70030 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

রাজিবপুরে লাঙ্গলের পক্ষে মেজর তাজের গণসংযোগ

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৪২ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৪২ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুড়িগ্রাম-৪ আসন (রাজিবপুর,রৌমারী ও চিলমারী) আসনে বুধবার সকালে  রাজিবপুর উপজেলার কোদালকাটিতে গণসংযোগ করেছেন জাতীয় পার্টি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মেজর আশরাফ-উদ-দৌলা।

সকাল ৯টায় চিলমারী থেকে নদী পার হয়ে কোদালকাটিতে উপস্থিত হন। ১১ টা থেকে কোদালকাটি ইউপি জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন। এসময় তিনি প্রতিটি গ্রামে, হাটবাজার,শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন দফতরের মানুষের সঙ্গে সাক্ষাৎ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির রাজিবপুর উপজেলা শাখার সভাপতি ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, রাজিবপুর সদর ইউপি চেয়ারম্যান কামরুল আলম বাদল, সাবেক ইউপি চেয়ারম্যান জাতীয় পার্টি নেতা নুরে-ই-শাহী ফুল ও উপজেলা ছাত্র-সমাজের সভাপতি সহিজল হোসেন সজল প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেডএম