Alexa ‘রাজাকারদের দিন শেষ হয়ে আসছে’

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

খালেদা ও তার বিএনপিসহ

‘রাজাকারদের দিন শেষ হয়ে আসছে’

 প্রকাশিত: ১৭:২৭ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ১৭:৩৩ ৩০ আগস্ট ২০১৮

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

দেশে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য রাজাকার এবং রাজাকারদের পৃষ্ঠপোষক খালেদা ও তার বিএনপিকে অপসরণ করতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, আগামী নির্বাচনে খালেদা ও রাজাকারদের চূড়ান্ত পরাজয় ঘটবে। কারণ, তাদের দিন শেষ হয়ে আসছে। 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বেইলি রোডে বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটে (পিআইবি) নিজেদের সেমিনার কক্ষে বঙ্গবন্ধু ও গণমাধ্যম শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার চক্রান্ত ধারাবাহিকভাবে আছে। বঙ্গবন্ধু হত্যার পর থেকে এরা তা চালিয়ে যাচ্ছে। জঙ্গি-রাজাকারের আসল মা খালেদাকে বাদ দিতে পারলে দেশের সব অপরাজনীতি বন্ধ হয়ে যাবে। 

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু ইতিহাসের সৃষ্টি, আবার তিনি নিজেও ইতিহাস সৃষ্টি করেছেন। বঙ্গবন্ধু গবেষক ইতালির নাগরিক আন্না কোক্কিয়ারেল্লা বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগের সম্পত্তি নন, তিনি শুধু এ দেশের সব মানুষেরও নন, তিনি বিশ্ব মানবতার।

সভায় বঙ্গবন্ধুকে নিয়ে প্রবন্ধ পাঠ করেন জ্যেষ্ঠ সাংবাদিক স্বদেশ রায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন তথ্য সচিব আবদুল মালেক, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ//আরআই