Alexa রাজশাহী-১ আসনে নৌকার গণসংযোগে আসাদ

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

রাজশাহী-১ আসনে নৌকার গণসংযোগে আসাদ

তানোর (রাজশাহী) প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:২৩ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:২৩ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী-১ তানোর-গোদাগাড়ী আসনে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা করছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এ আসনে আওয়ামী লীগ প্রার্থী ওমর ফারুক চৌধুরী। 

বুধবার দুপুর থেকে তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকায় গণসংযোগ শেষে সন্ধার মুন্ডুমালা বাজারে তিন রাস্তার মোড়ে পথসভা করেন তিনি। 

পথসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ বলেন, ১০ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে দেশ স্বধীনতার পরে তাই নয়নি। এ উন্নয়নে ধারা অব্যহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

জেলা আওয়ামী লীগের সদস্য শরিফ খান বলেন, তানোর-গোদাগাড়ী আসনের বিএনপির প্রার্থী একজন বাংলা ভাইয়ের মদদাতা। তাকে কোন মতেই আপনাদের মুল্যবান ভোট দিয়ে ঈমান নষ্ট করবেনা। সে যদি পাশ করে তাহলে এলাকায় আবারো বাংলা ভাই ও জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠবে।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বনী বলেন, তানোর-গোদাগাড়ী আসনে আওয়ামী লীগের কোনো বিভেদ বা কোন্দল নেই। আমরা যে যার মত করে এ আসনে আওয়ামী লীগ প্রার্থীকে ৩০ তারিখ সারাদিন ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনবো। সবাইকে নিজ নিজ এলাকায় জঙ্গি ও বাংলা ভাইয়ের মদদাতা ব্যারিস্টার আমিনুল হকের প্রলোভন থেকে সজাগ থাকতে হবে।

মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা,বলেন, তানোরের মানুষ নৌকার পক্ষে আজ এক হয়েছে। জঙ্গি মদদদাতারা তাতে দিশেহারা হয়ে পড়েছে। তাই ৩০ তারিখ পর্যন্ত সবাই এক সঙ্গে কাধে কাধ মিলে কাজ করলে নৌকার বিজয় হবেই।

পৌর সাংগঠনিক সম্পাদক সাইদ্রু রহমান বলেন, প্রতিটি কেন্দ্রে আমাদের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। যাতে করে বিএনপি-জামাত নির্বাচনের দিনে কোন বিশৃখলা না করতে পানে।

পথসভায় আরো উপস্থিত ছিলেন পৌর এলাকার সকল ওয়ার্ডের  কয়েক হাজার নেতাকর্মী।পথসভা শেষে এক বিশাল মিছিল বের করেন নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম