রাজশাহীতে জ্বালানী তেলের দোকানে আগুন, দগ্ধ ৩০

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

রাজশাহীতে জ্বালানী তেলের দোকানে আগুন, দগ্ধ ৩০

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৭ ২৪ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহীর বাঘায় জ্বালানী তেলের দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ সময় তেলের ড্রাম বিস্ফোরণে স্থানীয় ইউপি চেয়ারম্যান, দুইজন দমকলকর্মী ও একজন পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

এদের মধ্যে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ জন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জনকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার মনিগ্রাম বাজারে এই আগুন লাগে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের বাঘা উপজেলা স্টেশনের ইনচার্জ মোশারফ হোসেন বলেন, এমরান হোসেনের বাড়ির রাস্তার পাশের ঘর ভাড়া নিয়ে সেখানে জ্বালানী তেলের দোকান করেন মনির হোসেন। ওই দোকানে ডিজেল, কেরোসিন ও পেট্রোল ছিল। ১১টার দিকে দোকানে আগুন লাগে। 

খবর পেয়ে বাঘা ও চারঘাটের দুইটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ সময় তেলের ড্রাম বিস্ফোরণে বেশ কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা আগুন নেভানোর কাজ করছিলেন। এদের মধ্যে দুইজন দমকল কর্মী বলে জানান তিনি।

তিনি বলেন, আগুনের সূত্রপাত ও ক্ষতির বিষয়ে তদন্ত করে বলা যাবে। তবে আগুনে ওই দোকানসহ পুরো বাড়িটিও পুড়ে গেছে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান বলেন, হাসপাতালে প্রায় ৩০ জন চিকিৎসা নিতে আসেন। এদের মধ্যে ১০ জনকে ভর্তি করা হয়। আর প্রাথমিক চিকিৎসা দিয়ে ১৭ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জন ভর্তি হয়েছেন। ২৯ নম্বর ওয়ার্ডে বার্ন ইউনিটে ভর্তি করে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সবাই আশঙ্কামুক্ত বলে জানান তিনি। 

ডেইলি বাংলাদেশ/এমকে