Alexa রাজনীতিতে পাশ, জীবনের আরেক নতুন অধ্যায় শুরু করছেন নুসরত

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

রাজনীতিতে পাশ, জীবনের আরেক নতুন অধ্যায় শুরু করছেন নুসরত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৫ ২৬ মে ২০১৯  

নুসরত জাহান

নুসরত জাহান

পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী নুসরত জাহান। ফলাফল জয়লাভ। এরপর থেকেই রাজনীতিতে নতুন ক্যারিয়ার শুরু করেছেন এই অভিনেত্রী।

বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন। ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯। এমন সাফল্যের পরে উচ্ছ্বাসিত নুসরত জাহান। টলিউড থেকে এবার যাচ্ছেন দিল্লিতে, একেবারে সংসদে যোগ দিতে। 

তবে এর পাশাপাশি আরো এক সুখবর রয়েছে নুসরতের জীবনে। আপাতত তিনি সপ্তম স্বর্গে। কারণ? খুব শিগগিরিই আবারো সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা। হাতে সময় নেই। মাত্র আর ক’টা দিন। এরমধ্যেই মেহেদি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে ভারতীয় গণমাধ্যমকে জানায় নুসরতের ঘনিষ্ঠ একজন।

জুনের মাঝামাঝি নুসরতের বিয়ে। জানতে ইচ্ছে করছে তো পাত্রটি কে? নুসরত ঘনিষ্ঠ থেকে ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা অনেকেই জানেন নিখিল জৈনের কথা। কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন নিখিল। কলকাতার ছেলে। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন। আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত। নুসরতের সঙ্গে তার আলাপ কর্মসূত্রেই।

তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরত। ডেস্টিনেশন ওয়েডিং। দেশের বাইরেই নুসরত এবং নিখিলের চার হাত এক হবে। তবে কোথায় হবে তাদের বিয়ে? ঘনিষ্ঠ সূত্র বলছে, ইস্তানবুলে। যার জন্য হবু দম্পতি ইতোমধ্যেই ইস্তানবুলের এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন। বুকিং তারিখ জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ জুনের ১৯ তারিখেই বিয়ের করে ফেলছেন এই অভিনেত্রী। 

এদিকে, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছে এ ছাড়া আর কিছুই স্বীকার করতেন না নায়িকা। সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথাও স্বীকার করেননি নুসরত। মাস কয়েক আগে আনন্দ প্লাসের সাক্ষাৎকারে নায়িকার দাবি, যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।

ডেইলি বাংলাদেশ/টিএএস