Alexa রাজধানীর যেসব এলাকা বন্ধ মঙ্গলবার

ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০,   মাঘ ৬ ১৪২৬,   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

রাজধানীর যেসব এলাকা বন্ধ মঙ্গলবার

 প্রকাশিত: ১০:৫৪ ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১১:৪৪ ১৯ ডিসেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন সেখানে যাবেন। পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে গেলেন কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই জেনে নিন রাজধানীতে আজ মঙ্গলবার যে সকল দর্শনীয় স্থান, এলাকা এবং মার্কেটগুলো বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যে সব এলাকা
কাঁঠালবাগান, হাতিরপুল, মানিক মিয়া এভিনিউ, রাজাবাজার, মণিপুরিপাড়া, তেজকুনীপাড়া, ফার্মগেট, কাওয়ান বাজার, নীলক্ষেত, কাঁটাবন, এলিফ্যান্ট রোড, শুক্রাবাদ, সোবহানবাগ, ধানমন্ডি, হাজারীবাগ, জিগাতলা, রায়েরবাজার, পিলখানা, লালমাটিয়া।

বন্ধ থাকবে যে সব মার্কেট
বসুন্ধরা সিটি, মোতালেব প্লাজা, ইস্টার্ন প্লাজা, সেজান পয়েন্ট, নিউ মার্কেট, চাঁদনী চক, চন্দ্রিমা মার্কেট, গাউসিয়া, ধানমন্ডি হকার্স, বদরুদ্দোজা মার্কেট, প্রিয়াঙ্গন শপিং সেন্টার, গাউসল আজম মার্কেট, রাইফেলস স্কয়ার, অর্চিড পয়েন্ট, ক্যাপিটাল মার্কেট, ধানমন্ডি প্লাজা, মেট্রো শপিং মল, প্রিন্স প্লাজা, রাপা প্লাজা, আনাম র্যাংনগস প্লাজা, কাওয়ান বাজার ডিআইটি মার্কেট, অর্চিড প্লাজা।

ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য একটা খুশীর সংবাদ হলো আজ রাজধানীতে কোন দর্শনীয় স্থান বন্ধ নেই। তাই মনের খুশীতে পরিবার পরিজন নিয়ে ঘুরে আসতে পারেন দর্শনীয় স্থানগুলো থেকে।

ডেইলি বাংলাদেশ/এসআই