রাজধানীতে ৭ ছিনতাইকারী আটক

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

রাজধানীতে ৭ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৭ ৯ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর যাত্রাবাড়ী ও সায়দাবাদে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৭ জনকে আটক করেছে র‌্যাব-১০। তাদের নাম-গোলাম সারোয়ার (২৪), শাহআলম (৩৮), মানিক মিয়া (৫৪), দেলোয়ার হোসেন (২৮), সামাদ শিকদার (৬৫), হোসেন শাহীন (৪০) ও  ফারুক মোল্লা (৩৭)। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

রোববার সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। 

র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্তি উপ-মহাপরিদর্শক মো. কাইয়ুমুজ্জামান খান জানান, গোপন সংবাদে সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপ-অধিনায়ক মেজর আশরাফুল হকের নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী ও সায়দাবাদে অভিযান চালানো হয়। এ সময় সংঘবদ্ধ ২টি ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৭টি চাকু, ২০টি ব্লেড, ৭টি মোবাইল ফোন ও নগদ ৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, দীর্ঘদিন ধরে তারা যাত্রাবাড়ী, সায়েদাবাদ, দয়াগঞ্জসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। আজকেও তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষের মালামাল ছিনতাইয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছিল। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছ।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে