রাজধানীতে মাদক বিরোধী অভিযানে আটক ৪৭

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে আটক ৪৭

 প্রকাশিত: ২১:৫৫ ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২১:৫৫ ১৩ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বিভিন্নস্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। 

বৃহস্পতিবার ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

মাসুদুর রহমান জানান, রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৪৩ জনকে আটক করে বিভিন্ন থানা-পুলিশ ও ডিবি। আটকরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ৩ হাজার ৪৪৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ২৭৫ গ্রাম ৫০৭ পুরিয়া হেরোইন, ৬ কেজি ৮৮০ গ্রাম ৩০ পুরিয়া গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

ডিবি সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় তুরাগের সবুজ ছাতা মোড় এলাকা থেকে সোহরাব হোসেন, সজল হোসেন, জাকির হোসেন ওরফে রিপন ও শাহনাজ বেগম নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি উত্তর বিভাগের একটি টিম। 

এ সময় তাদের কাছ থেকে ৪৮০ গ্রাম হেরোইন, ৯১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত ৩টি মোটরসাইকেল এবং নগদ ৫১ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়,কক্সবাজার থেকে এসব মাদকদ্রব্য আমদানি করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করার উদ্দেশ্য ছিল তাদের। আটকদের বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে