রাজধানীতে পাঠাও চালক নিহত, গৃহকর্মী আহত

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

রাজধানীতে পাঠাও চালক নিহত, গৃহকর্মী আহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:০৮ ৪ মার্চ ২০২০   আপডেট: ০৫:১০ ৪ মার্চ ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় আব্দুল মজিদ নামের এক পাঠাও চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল যাত্রী গৃহকর্মী সুমি আক্তার গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার সকালে হোটেল লা মেরিডিয়ানের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ধাক্কা দেয়া বাসটি উদ্ধার করে চালককে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, দুর্ঘটনার পরপরই মুমূর্ষু অবস্থায় দুজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মজিদকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা গেছে, মজিদ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার দেলোয়ার হোসেন মোল্লার ছেলে। সাভারে থাকতেন এবং পাঠাও এর মোটরসাইকেল চালাতেন। 

আর বারিধারা ডিওএইচএস এলাকায় একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন সুমি। গ্রামের বাড়ি ঠাকুরগাঁও থেকে ঢাকায় এসেছিলেন তিনি। গাবতলী নেমে পাঠাও মোটরসাইকেলে চেপে বারিধারা যাচ্ছিলেন। তখনই এ দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার এসআই সজিব হোসেন রাজু জানান, আব্দুল মজিদ মোটরসাইকেলে যাত্রী নিয়ে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। হোটেল লা মেরিডিয়ানের কাছে আসলে একই দিক থেকে আসা গাজীপুর পরিবহনের একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে রাস্তায় পরে যান। 

এসআই আরো জানান, আহত সুমিকে চিকিৎসার জন্য প্রথমে পঙ্গু হাসপাতালে নিলে পরে সুমির স্বজনরা ঢামেক হাসপাতালে নিয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/জেডআর