Alexa রাজধানীতে ছুরিকাঘাতে নিহত এক

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

রাজধানীতে ছুরিকাঘাতে নিহত এক

 প্রকাশিত: ১৯:১১ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:১৮ ১০ নভেম্বর ২০১৮

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজধানীর কামরাঙ্গীর চরে মাদকের টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে বন্ধুদের ছুরিকাঘাতে পারভেজ (২০) নামে এক তরুণ নিহত হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে ব্যাটারীঘাটে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় কামরাঙ্গীর চর থানা-পুলিশ জীবন নামে একজনকে চাকুসহ আটক করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, শুক্রবার রাতে এক নৌ- পিকনিক শেষে রাত ১১টার দিকে পারভেজ ব্যাটারীঘাটে ফিরে আসে। ওই সময় বন্ধু জীবন, রানাসহ আরো ৮ থেকে ১০ জনের সঙ্গে টাকার হিসাব নিয়ে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে পারভেজকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় পারভেজকে স্যার সলিমুল্লাহ মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভেজের পিতা হারুন অর রশিদ জানান, তার ছেলে নিউমার্কেটে একটি কাপড়ের দোকানে কাজ করতো। তাদের গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশনের জয়নগরে। কামরাঙ্গীর চরের নুর বাগের মাস্টার বাড়িতে ভাড়া থাকতো তারা।

তিনি বলেন, আমি শুনেছি বন্ধুরাই তাকে মেরেছে।  দুই ছেলে এক মেয়ের মধ্যে পারভেজ সবার বড়। স্যার সলিমুল্লাহ মেডিকেলে কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্তের পর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পারভেজের বুকের বাম দিকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

কামরাঙ্গীর চর থানার ওসি শাহিন ফকির জানান, পারভেজ হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। এরই মধ্যে পুলিশ দুই জনকে আটক করেছে। বাকীদের আটক ও হত্যার কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

ডেইলি বাংলাদেশ/ইকে/জেডআর