রাজধানীতে একশ টাকার জন্য বড় ভাইকে খুন

ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

রাজধানীতে একশ টাকার জন্য বড় ভাইকে খুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৭ ৯ মে ২০২০   আপডেট: ১৮:১৯ ৯ মে ২০২০

রাজীব ঘোষ। ছবি: সংগৃহীত

রাজীব ঘোষ। ছবি: সংগৃহীত

রাজধানীর মুগদায় শুধু একশ টাকার জন্য আপন বড় ভাইকে খুন করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ছোট ভাই রাজীব ঘোষ। 

গত বুধবার রাজধানীর  ৯৩/এ উত্তর মুগদাস্থ  ‘জীবন ফুড ফ্যান্টাসি’ নামের একটি দোকানের ভেতরে বড় ভাই জীবন ঘোষকে হত্যা করে রাজীব।

এ হত্যাকাণ্ডের পর নিহতের বাবা নারায়ণ ঘোষ মুগদা থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সিসি টিভির ফুটেজ বিশ্লেষণের পর গতকাল শুক্রবার রাজীব ঘোষকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রহিদুল ইসলাম জানান, আসামি রাজীব ঘোষ ‘জীবন ফুড ফ্যান্টাসি’ নামে ইফতার সামগ্রী বিক্রির ওই দোকানের ভেতরে মাত্র ১০০ টাকার জন্য আপন বড় ভাইকে হত্যা করে। এতে পেছন দিক থেকে ইট দিয়ে প্রথমে জীবনের মাথায় সজোরে একাধিকবার আঘাত করে। পরে গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। 

তিনি আরো বলেন, এরপর জীবনের মরদেহ দোকানের ভেতরে ফেলে রাখে রাজীব। দোকানের শাটার তালাবদ্ধ করে হত্যাকাণ্ডে ব্যবহৃত ইট রাস্তায় এবং দোকানের চাবি ম্যানহোলের ভেতর ফেলে দিয়ে বাসায় গিয়ে গোসল করে। পরে রাতে জীবন বাসায় না ফেরায় বাবা উদ্বিগ্ন হওয়ায় তাকে সঙ্গে নিয়ে খুঁজতেও বের হয় রাজীব। 

ডিএমপির সবুজবাগ জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) রাশেদ হাসান জানান, নিহতের ছোট ভাই রাজীব ঘোষ শনিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। সে বর্তমানে কারাগারে।

ডেইলি বাংলাদেশ/জেডআর