রাজধানীতে আবাসন ব্যবসায়ীকে ডেকে নিয়ে খুন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198350 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৩ ১৪২৭,   ২৯ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

রাজধানীতে আবাসন ব্যবসায়ীকে ডেকে নিয়ে খুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৪ ৭ আগস্ট ২০২০   আপডেট: ১৩:৪৬ ৭ আগস্ট ২০২০

আবুল খায়ের। ফাইল ছবি

আবুল খায়ের। ফাইল ছবি

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে আবুল খায়ের নামের এক আবাসন ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে।

শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে ওই কোম্পানির অধীনে নির্মাণাধীন একটি ভবনের দ্বিতীয় তলায় তার মরদেহ পাওয়া যায়।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত আবুল খায়ের সজীব বিল্ডার্স নামের একটি ডেভেলপার কোম্পানির মালিক ছিলেন। তার মাথার পেছনে কিছু দিয়ে আঘাতে মগজ বের হয়ে গেছে।

আবুল খায়েরের ছোট ভাই আব্দুল বারী বলেন, বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেনের ২১ নম্বর রোডের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন আবুল খায়ের।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। রাতে আর বাসায় ফিরেননি। ফোনও বন্ধ পাওয়া যায়। এরপর শুক্রবার সকালে ওই নির্মাণাধীন ভবনের সামনে আবুল খায়েরের মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায় এবং ভবনের ছাদে তার মরদেহ পাওয়া যায়।

এ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করছে। আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার।

ডেইলি বাংলাদেশ/জেডআর