Alexa ‘রাঙ্গা ছোট ভাইয়ের মতো, তার কথায় দুঃখ পেয়েছি’

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘রাঙ্গা ছোট ভাইয়ের মতো, তার কথায় দুঃখ পেয়েছি’

 প্রকাশিত: ১৬:১৯ ২২ ডিসেম্বর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে (রসিক) পরাজিত আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও সাবেক মেয়র সরফ উদ্দিন আহাম্মেদ ঝন্টু ক্ষোভ জানিয়ে বলেছেন, আমার পাড়ার ছেলে, জাপা নেতা ও স্থানীয় সরকার মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা আমাকে দুর্নীতিবাজ বলেছে। সে আমার ছোট ভাইয়ের মতো। তার কাছে কী প্রমাণ আছে, আমি দুর্নীতিবাজ? রাঙ্গার এই বক্তব্যে আমি দুঃখ পেয়েছি।

শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে নির্বাচনের বেসরকারি ফল ঘোষণার ১৪ ঘণ্টা পরে প্রথমবারের মতো গণমাধ্যমকর্মীদের কাছে এই প্রতিক্রিয়া জানান তিনি। এসময় তিনি পরাজয়ের কারণ নিয়ে কোনও কথা বলতে চাননি। বলেন, আজ হোক, কাল হোক-সব জানতে পারবেন। তবে নির্বাচনের ফল মেনে নিয়ে আগামীকাল (শনিবার) নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার বাসায় ফুল নিয়ে যাবেন বলেও জানান তিনি।

বৃহস্পতিবার অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মোস্তফার কাছে প্রায় এক লাখ ভোটে পরাজিত হন আওয়ামী লীগের প্রার্থী ও সদ্য দায়িত্ব ছেড়ে দেয়া মেয়র ঝন্টু। বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচনের ফল ঘোষণা শুরুর পরই স্পষ্ট হয়ে যায়, বড় ব্যবধানে হারতে যাচ্ছেন তিনি। তখন থেকেই তার প্রতিক্রিয়া জানার জন্য গণমাধ্যমকর্মীরা ঝন্টুর গুপ্তপাড়ার বাসভবনে ভিড় জমাতে থাকেন। কিন্তু গভীর রাত পর্যন্ত তিনি কারো সঙ্গেই কথা বলতে রাজি হননি। আজ শুক্রবার সকালেও তার বাসার সামনে ভিড় জমান গণমাধ্যমকর্মীরা। কিন্তু এসময়ও তিনি কোনো কথা বলেননি।

নির্বাচনের ফল ঘোষণার প্রায় ১৪ ঘণ্টা পর, জুমার নামাজ শেষে ঝন্টু মসজিদের সামনে অপেক্ষমাণ গণমাধ্যমকর্মীদের নিজ বাসায় ডেকে নিয়ে আসেন। সেখানেই তিনি কথা বলেন তাদের সঙ্গে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics