.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

রাঙামাটিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা

রাঙামাটি প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:০৯ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২৩:০৯ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাঙামাটির এমপি দীপংকর তালুকদার বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন স্বার্বভৌম দেশ উপহার দিয়ে গেছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্য আমাদের কাজ করে যেতে হবে। পাহাড়ের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাবো।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিন, নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন, দফতর সম্পাদক রফিক আহম্মেদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ঋদয় বিকাশ চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, জেলা মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুরেয়া বেগম, জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক বিপুল ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর