রাঙামাটিতে জেএসএস-লারমা সমর্থককে গুলি করে হত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=171299 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

রাঙামাটিতে জেএসএস-লারমা সমর্থককে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:০৪ ২৬ মার্চ ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাঙামাটির বাঘাইছড়িতে আবারো একটি আঞ্চলিক দলের ভূষণ চাকমা দুদোরবু নামে এক সাবেক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার রূপকারি ইউপিতে দুর্বৃত্তদের হামলায় নিহত হন তিনি। এ সময় আহত হন তার স্ত্রী। 

সংগঠনটির বাঘাইছড়ি উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক যোশি চাকমা জানান, ভূষণ ১৫ দিন আগে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) সহযোগী সংগঠন পার্বত্য চট্টগ্রাম যুব সমিতি থেকে বহিষ্কার করা হয়। তবে ভূষণ সংগঠনের সমর্থক ছিলেন।

তিনি আরো জানান, ভূষণ চাকমা রাতে স্ত্রীসহ এক প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে রূপকারি বিজয়ঘাট এলাকায় নদী পাড় হয়ে এসে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে। এ সময় তার স্ত্রীর শরীরেও গুলি লেগেছে বলে জেনেছি।

জনসংহতি সমিতির (এমএন লারমা) অন্যতম শীর্ষ নেতা ও বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা বলেন, ভূষণ আমাদের সমর্থক। তাকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি নির্মমভাবে হত্যা করেছে। আমরা এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করছি।

বাঘাইছড়ি থানার ওসি মনজুর বলেন, ফোনে বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।ষণের মূল বাড়ি বঙ্গলতলী হলেও তিনি পরিবার নিয়ে রূপকারিতে থাকতেন।
 

ডেইলি বাংলাদেশ/আরএম