Alexa রাঙামাটিতে ইউপিডিএফ প্রধানের বিরুদ্ধে মামলা

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রাঙামাটিতে ইউপিডিএফ প্রধানের বিরুদ্ধে মামলা

 প্রকাশিত: ১০:১৯ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ২১:২৫ ২৭ এপ্রিল ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) রাঙামাটি জেলার নেতা প্রসিত বিকাশ খীসাসহ ৩১ জনের নামে মামলা হয়েছে।

নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ জানান, এডিশন চাকমা নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় তারা ছাড়াও অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৮-১০ জনকে।

মামলার বিবরণে প্রকাশ, চলতি বছরের ১১ এপ্রিল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কারের (এমএন লারমা গ্রুপ) নেতা কালোময় চাকমা নানিয়ারচর বাজার থেকে ইঞ্জিনচালিত বোটে বাড়ি ফিরছিলেন।

এ সময় প্রসিত বিকাশের নেতৃত্বে ৩০-৪০ জনের সশস্ত্র গ্রুপ কালোময় দেওয়ানকে চোখ বেঁধে নিয়ে যায়। পরেরদিন তার মরদেহ পাওয়া য়ায় একই উপজেলার বাকছড়ি শ্মশানখোলায়।

এজাহারে আরও উল্লেখ করা হয়েছে, কালোময় দেওয়ানের লাশ দ্রুত দাহ করার জন্য তার স্বজন এবং স্থানীয়দের চাপ প্রয়োগ করেন উল্লেখিত আসামিরা।

ন্যায়বিচার পাওয়ার জন্য বিবেকের তাড়নায় এ মামলা করেছেন বলে জানান এডিশন চাকমা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩