রহস্যময় প্যারালাইসিস মানবের সন্ধান, বেরিয়ে এলো প্রতিভা

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

রহস্যময় প্যারালাইসিস মানবের সন্ধান, বেরিয়ে এলো প্রতিভা

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১২ ১৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৯:১৫ ১৪ ফেব্রুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

সোশ্যাল মিডিয়ার ছড়াছড়িতে রহস্য ও প্রতিভার সন্ধান মিলছে ভূরিভূরি। প্রতিনিয়ত ছড়িয়ে পড়া এসব রহস্য-প্রতিভার সাক্ষী হচ্ছেন ইন্টারনেট ব্যবহারকারী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার কল্যাণে মিলেছে রহস্যময় এক প্যারালাইসিস মানবের সন্ধান। রহস্যময়ের তকমা শুধুই নয়, গোপন প্রতিভা লালন করেছেন তিনি। এরইমধ্যে গোপন প্রতিভাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা রীতিমতো দেখে হতবাক নেটিজেনরা।

৬১ বছরের প্যারালাইসিস রোগীর নাম তুল প্রধান। তিনি ভারতের নাগরিক বলে ভিডিও দেখে ধারণা করা হচ্ছে। তুল প্রধান প্যারালাইসিস রোগে আক্রান্ত হওয়ার পর ধূমপান, চা পান ও মোবাইলে কথা বলতে পারেন। তার এ কাজ দেখে অনেকে হতবাক। এছাড়া কারো সহায়তায় ছাড়াই রহস্যজনকভাবে পানিতে ভাসতে পারেন তিনি।

বৃহস্পতিবার ওই ভিডিওটি আপলোড করে ইউনিলেড নামের একটি ফেসবুক পেজ। ভিডিওটি আপলোডের পর ১১ লাখ বার দেখা হয়েছে। এছাড়া প্রায় সাড়ে ৫০০ শেয়ারের পাশাপাশি সাড়ে চার হাজার লাইক ও এক হাজার ৭০০ কমেন্ট করা হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন ব্যক্তি তুল প্রধানের বাড়িতে ভিড় করেছেন। এরপর তাকে বহন করে মোটরসাইকেলে তুলে একটি দিঘির পাশে নেয়া হয়। ওইখানে তিনি ধূমপান করেন। এরপর তাকে বহন করে দিঘির পানিতে দুই ব্যক্তি নামান। দিঘিতে দেড় মিনিটের ওপর পানিতে ভেসে থাকেন তিনি। এতে একবারও তার মুখ পানিতে ডুবেনি।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ