Alexa রসিকে বিএনপির জয়ের সম্ভাবনা নেই: হানিফ

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬,   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

রসিকে বিএনপির জয়ের সম্ভাবনা নেই: হানিফ

 প্রকাশিত: ১৭:২০ ২১ ডিসেম্বর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাংগঠনিক অবস্থা দুর্বল হওয়ায় রংপুর সিটি করপোরেশন নির্বাচনে (রসিক) বিএনপির জয় পাওয়ার কোনো সম্ভাবনা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে যুব গেমস-২০১৮-এর উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটার ও এজেন্টদের ভয়ভীতি দেখানো হচ্ছে-বিএনপির এমন অভিযোগের প্রতিক্রিয়ায় হানিফ বলেন, রংপুরে সব সময়ই বিএনপির সাংগঠনিক অবস্থা দুর্বল ছিল। সেখানে কোনো নির্বাচনেই বিএনপি ভালো করতে পারেনি। এবারও রংপুর সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী তুলনামূলক সবচেয়ে দুর্বল প্রার্থী। তার জয়লাভের কোনো সম্ভাবনাই নেই। এটা বিএনপি ভালোমতোই জানে।

হানিফের অভিযোগ, বিএনপি মিথ্যাচার করে নির্বাচন কমিশনকে এবং এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তবে এই মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করা সম্ভব নয়।

প্রধানমন্ত্রীকে বিএনপির উকিল নোটিশের প্রসঙ্গে হানিফ বলেন, ১০ বছরের বেশি সময় ধরে তারেক রহমান বিদেশে আয়েশি জীবন যাপন করছেন, এসব টাকা কোথা থেকে আসে। মধ্যপ্রাচ্যে বিএনপির বিনিয়োগের যে খবর মিডিয়ায় এসেছে, তা যদি সঠিক না হতো তাহলে ওই সব মিডিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিত বিএনপি। তা না করে জনগণকে ধোঁকা দিতে প্রধানমন্ত্রীকে উকিল নোটিশ পাঠাচ্ছেন, এটি নাটকবাজি ছাড়া আর কিছুই নয়।

দুর্নীতির দায়ে খালেদা জিয়া অভিযুক্ত হতে পারেন, তাই জনগণের চোখ অন্যদিকে সরিয়ে নিতেই প্রধানমন্ত্রীকে উকিল নোটিশ পাঠানো হয়েছে বলেও মন্তব্য করেন হানিফ।

পরে আনুষ্ঠানিকভাবে যুব গেমসের উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক (ডিসি) জহির রায়হান। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, পুলিশ সুপার (এসপি) এস এম মেহেদী হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী।

ডেইলি বাংলাদেশ/এমআরকে