Alexa রসিকের সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের সম্পর্ক নেই: মুহিত

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রসিকের সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের সম্পর্ক নেই: মুহিত

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৭:৩৫ ২২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৭:০১ ৫ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাতীয় পার্টির প্রার্থীর কাছে আওয়ামী লীগের পরাজয়ের কোনো প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন একটি স্থানীয় নির্বাচন। এর সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের কোনো সম্পর্ক নেই। এর কোনো প্রভাব আগামী সংসদ নির্বাচনে পড়বে না।

শুক্রবার সকালে সিলেটে বিমা মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এসময় অর্থমন্ত্রী আরো বলেন, রংপুরে জাতীয় পার্টি খুবই জনপ্রিয়।

মন্ত্রী আরো বলেন, দেশে যেখানে বহু রাজনৈতিক দল রয়েছে, সেখানে একেক জায়গায় একেক দলের প্রার্থী নির্বাচিত হবেন, এটা খুবই স্বাভাবিক। দেশের নির্বাচন পদ্ধতিতে যে নিরপেক্ষতা রয়েছে, তা এই নির্বাচনে প্রমাণিত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে সিলেট কবি নজরুল অডিটরিয়ামে বিমা মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অর্থমন্ত্রী। পরে তিনি বিমা মেলার স্টল ঘুরে দেখেন।

৩২টি কোম্পানির অংশগ্রহণে শুরু হওয়া এই বিমা মেলা শেষ হবে শনিবার। উদ্বোধন অনুষ্ঠানে বিভিন্ন কোম্পানি প্রায় ১৯ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করে।

মা উন্নয়ন ও নিয়ন্ত্রক কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মানিক চন্দ্র দে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics