রবি শাস্ত্রীর ওপর খুব চটলেন কোহলি! (ভিডিও)

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০,   আষাঢ় ২৫ ১৪২৭,   ১৭ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

রবি শাস্ত্রীর ওপর খুব চটলেন কোহলি! (ভিডিও)

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:১২ ১২ জুলাই ২০১৯   আপডেট: ০৭:১১ ১২ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আধুনিক ক্রিকেটে ২৪০ বিশাল কোনো রান নয়। খুব সহজেই এই রান তোলা যায়। বিশেষ করে যে দলে রোহিত শর্মা, বিরাট কোহালি, মহেন্দ্র সিংহ ধোনির মতো ব্যাটসম্যান থাকেন। তবে বুধবার কিউইদের তোলা ২৪০ রানই ভারতীয়দের জন্য হয়ে দাঁড়াল পাহাড়সম। ১৮ রানে দূরে থেমে যেতে হল টিম ইন্ডিয়াকে।

ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরে নিউজিল্যান্ডের বিপক্ষে লজ্জাজনক হারের স্বাদ পেয়েছে ভারত। আর এই পরাজয়ের দিনে কোচ রবি শাস্ত্রীর সঙ্গে মেজাজ দেখিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। এরই মধ্যে তার এই অপেশাদার আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে চলছে তুমুল সমালোচনা। 

ভিডিওতে দেখা গেছে, মিশেল স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ক্যাচ দেন ঋষভ পন্থ। এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন কোহলি! এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে, ড্রেসিং রুম থেকে রাগে খুব দ্রুত ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে বসে থাকা দলের কোচ রবি শাস্ত্রীর উপর মেজাজ দেখালেন।  

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিওটি দেখে অবশ্য বোঝা যাচ্ছে না, অধিনায়ক কোহলি কোচকে কি বলেছিলেন। তবে তাকে যথেষ্ট রাগান্বিত দেখিয়েছে। অন্যদিকে শাস্ত্রী ছিলেন নিশ্চুপ।

বুধবারের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ভারত। প্রথম ১০ ওভারে এবারের বিশ্বকাপের সবচেয়ে কম রানের লজ্জার রেকর্ডটিও গড়ে ভারত। 

এছাড়া ম্যাচের শেষের এক পর্যায়ে টিভি ক্যামেরায় রোহিত শর্মাও ধরা পড়েন বিমর্ষ চেহারায়। টুপি খুলে মাথায় হাত দিয়ে ড্রেসিংরুমে কোনো রকমে শরীরটা নিয়ে দাঁড়িয়ে ছিলেন। আর তার চোখের কোনে অশ্রু। এই ছবিটাই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি এটা নিয়ে টিকটক ভিডিও তৈরি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর