‘রবিবার’ এ দেখা হচ্ছে জয়া ও প্রসেনজিতের

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

‘রবিবার’ এ দেখা হচ্ছে জয়া ও প্রসেনজিতের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৮ ১১ সেপ্টেম্বর ২০১৯  

জয়া আহসান এবং চট্টোপাধ্যায়

জয়া আহসান এবং চট্টোপাধ্যায়

নিজ দেশ ছাড়িয়ে ওপার বাংলায়ও জনপ্রিয় মুখ জয়া আহসান। নিজের অভিনয় গুণে হয়েছেন প্রশংসিত। আবারো কলকাতায় নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা।

‘রবিবার’ শিরোনামের নতুন এ সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করবেন জয়া। আর ছবিটি পরিচালনা করছেন অতনু ঘোষ।

এদিকে, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে কলকাতায় সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়। সেই অনুষ্ঠানে জয়া-প্রসেনজিৎসহ উপস্থিত ছিলেন সিনেমা সংশ্লিষ্ট অনেকেই।

জয়া আহসান জানান, বুম্বাদার (টালিউডে প্রসেনজিতকে সবাই যে নামে ডাকে) সঙ্গে কাজ না করার জন্য আক্ষেপ ছিল। এবার আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা টেনশনেও রয়েছি। তবে সিনেমাটি নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। আশা করি আমরা একটা ভালো সিনেমা করতে চলেছি।

অনুষ্ঠানে প্রসেনজিৎ জানান, আমার মনে হয় ভারতের ফিল্মে আরো একটা মাস্টারপিসের অপেক্ষায় থাকল। জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।

সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলারের মিশ্রণ হবে ‘রবিবার’। ছবিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে।

আগামীকাল ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে সিনেমাটির শুটিং শুরু হতে চলেছে। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।

ডেইলি বাংলাদেশ/টিএএস