Alexa রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা

 প্রকাশিত: ১৩:৩৬ ২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৪:৩১ ২ সেপ্টেম্বর ২০১৮

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং আগামী ২০ নভেম্বর ইতালিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিন্তু মুম্বইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে অবাক তার ভক্তকুল।

সম্প্রতি দীপিকাকে দেখা গেল ‘প্রাক্তন’ রণবীর কাপুরের নামাঙ্কিত ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বইয়ের বান্দ্রায় এসে নায়িকা যখন চুলগুলো খোঁপা করে রাখে ঠিক তখনই তার কাঁধে জ্বলজ্বল করছিল সেই ট্যাটুটি।

এদিকে কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে নায়িকা রণবীর কাপুরের ছবি পোস্ট করাতেও ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন। অনেকেই কটাক্ষ করে বলেন দীপিকা রণবীর কাপুরকে এখনো ভুলতে পারেননি। আর তিনি রণবীর সিংকে ঠকাচ্ছেন। এই ঘটনার পর দীপিকার কাঁধে এখনো রয়ে যাওয়া ‘আর কে’ ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল ‘বাচনা ইয়ে হাসিনো’ ছবির সেটে। দু’বছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার অভিযোগ ছিল রণবীর কাপুর তাকে ঠকিয়েছেন। 

তবে দীপিকাকে ঠকানোর কথা স্বীকার করে নিয়ে ছিলেন রণবীর কাপুর নিজেও। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। তবে দীপিকা যে রণবীর কাপুরকে মন দিয়েই ভালোবাসতেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics