.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

রণবীর-আলিয়ার বাগদান চূড়ান্ত!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ০৮:৪২ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৮:৪২ ১৪ জানুয়ারি ২০১৯

আলিয়া ও রনবীর

আলিয়া ও রনবীর

হাতে হাত রেখে ঘোরাফেরা আনেক-ই তো হলো। এবার আর বেশি অপেক্ষা করতে চান না রণবীর কাপুর ও আলিয়া ভাট।  বাগদানের কাজটা তারা এবারই সেরে ফেলতে যাচ্ছেন। বিশেষ করে মা নীতু কাপুরের ইচ্ছাতেই নাকি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রণবীর। ফিল্মফেয়ার ম্যাগাজিন সম্প্রতি এমন কথাই জানিয়েছে।

বলা হয়েছে, রণবীর-আলিয়া বর্তমানে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত। ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। এর আগে জুন মাসে বাগদান সেরে ফেলতে চান দুজনে। দুই পরিবারই ছেলে-মেয়ের সিদ্ধান্তে ভীষণ খুশি।

এদিকে ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে আপত্তি থাকলেও, হবু বউমা হিসেবে আলিয়াকে বেশ পছন্দই রণবীরের মা নীতু কাপুরের। এই মুহূর্তে ঋষি কাপুর চিকিৎসা করাতে আমেরিকায় রয়েছেন। বর্ষবরণ উপলক্ষে তাকে সঙ্গ দিতে সম্প্রতি সেখানে উড়ে যান কাপুর পরিবারের সদস্যরা। আলিয়াও তাতে সামিল হয়েছিলেন।

ওই সময়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নীতু। তাতে আলিয়াকে তিনি পরিবারের সদস্য বলে উল্লেখ করেন। আলিয়ার বাবা মহেশ ভাটও এরই মধ্যে রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্কে হ্যাঁ বলে দিয়েছেন। তাই সবকিছু ব্যাটে-বলে হলে, বলিউড খুব শিগগিরই আরো একটি জাঁকজমকপূর্ণ বিয়ের সাক্ষী হবে, তা বলাই যায়।
সূত্র-আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/জেডআর