.ঢাকা, শুক্রবার   ২২ মার্চ ২০১৯,   চৈত্র ৭ ১৪২৫,   ১৫ রজব ১৪৪০

রণবীর-আলিয়ার আংটি বদল...

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৩:২৯ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:২৯ ১১ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর গত বছর থেকেই শোনা যাচ্ছে। কিন্তু কবে সেটা জানা যায়নি এখনো। শোনা যাচ্ছে, চলতি বছরের জুনেই আংটি বদল করবেন এই তারকা জুটি।

পরিচালক-প্রযোজক মুকেশ ভাটের মেয়ে ও অভিনেতা ঋষি কাপুরের ছেলের প্রেম শুরু হয় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকেই। এরপর বিয়ে করবেন বলে দুই পরিবারকে জানান আলিয়া-রণবীর। এরই মধ্যে কাপুরের পরিবারের মন জয় করে নিয়েছেন আলিয়া। বিশেষ করে, রণবীরের বাবা-মায়েরও বেশ পছন্দ আলিয়াকে।

আলিয়া এবারের ইংরেজি বর্ষবরণও করেছেন রণবীর ও তার হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গে আমেরিকায়। রণবীরের মা নীতু কাপুরের আগ্রহেই নাকি জুনে আংটি বদল সেরে ফেলবেন রণবীর-আলিয়া।

খুব শিগগির মুক্তি পাবে আলিয়া-রণবীর অভিনীত সেই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। যেটা খুব কাছাকাছি এনে দিয়েছিল দুই তারকাকে। অন্য একটি সূত্রে জানা গেল, ছবিটি মুক্তির পরই আলিয়ার হাতে আংটি পরিয়ে দেবেন রণবীর। তার আগেই আমেরিকা থেকে দেশে ফিরে আসবেন ঋষি কাপুর ও নীতু কাপুর।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, রণবীরকে আমি পছন্দ করতাম মাত্র ১১ বছর বয়স থেকেই। ২০০৫ সালে পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘ব্লাক’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলাম আমি, সে সময় রণবীর বানসালির সহকারী হিসেবে কাজ করতেন। প্রথম দেখাতেই রণবীরের প্রেমে পড়ে যাই। তবে বিয়েটাও করবো। শুধু দুই পরিবারের সময়টা ঠিক করার অপেক্ষায় আমরা।

ডেইলিবাংলাদেশ/এনকে