রণবীরের গোপন কথা ফাঁস করলেন করিনা!

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

রণবীরের গোপন কথা ফাঁস করলেন করিনা!

 প্রকাশিত: ১০:২৬ ৩১ মে ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

রণবীর এবং কারিনা ভাই-বোন হলেও তাদের সম্পর্কটা অনেক বেশি বন্ধুত্বের। কেরিয়ার তো বটেই, একে অপরকে ব্যক্তিগতভাবে অনেক কাছ থেকে চেনে আর এ কারণে অনেক গোপন কথা জানেন তারা। এ বার রণবীরের সম্পর্কে তেমনই এক গোপন কথা ফাঁস করলেন করিনা!

আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পেতে চলেছে করিনার ছবি ‘ভীরে ডি ওয়েডিং’। তৈমুর হওয়ার পর এটাই করিনার কামব্যাক ফিল্ম। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই ছবিতে দেখা যাবে চার মেয়ের গল্প।

করিনার চরিত্রের নাম কালিন্দি। যে স্বভাবে ‘কমিটমেন্ট ফোবিক’। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, আমার চরিত্র কালিন্দি কমিটমেন্ট ফোবিক। কিন্তু আমি বিয়ে করেছি, বাস্তবে আমার সন্তানও রয়েছে। সুতরাং মনে হয় না এই চরিত্রের সঙ্গে আমার কোনো মিল রয়েছে। বরং এই চরিত্রের জন্য রণবীর পারফেক্ট।

তা হলে কি পরোক্ষভাবে রণবীরকে ‘কমিটমেন্ট ফোবিক’ বললেন করিনা? না! সরাসরি তিনি কিছু বলেননি। তবে করিনার বক্তব্য শুনে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

কখনো দীপিকা পাড়ুকোন, কখনো বা ক্যাটরিনা কইফ, কখনো বা মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেমের সম্পর্কের গসিপ শোনা গিয়েছে। এই মুহূর্তে আলিয়া ভট্টের সঙ্গে রণবীরের নাম জড়িয়েছে। তা হলে সত্যিই কি রণবীর ‘কমিটমেন্ট ফোবিক’? প্রশ্নটা উঠছে বলি মহলের আনাচে-কানাচে।

ডেইলি বাংলাদেশ/টিএএস