Alexa রংপুর রেঞ্জার্সের নেতৃত্বে মোহাম্মদ নবী

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জানুয়ারি ২০২০,   মাঘ ১৬ ১৪২৬,   ০৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

রংপুর রেঞ্জার্সের নেতৃত্বে মোহাম্মদ নবী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৮ ১০ ডিসেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে রংপুর রেঞ্জার্সের অধিনায়কের নাম ঘোষণা করলো টিম ম্যানেজমেন্ট। আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবীর ঘাড়েই রংপুর রেঞ্জার্সের নেতৃত্ব তুলে দেয়া হলো ।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে জার্সি উন্মোচন অনুষ্ঠানে রংপুর রেঞ্জার্সের হয়ে এনায়েত হক সিরাজ অধিনায়ক হিসেবে মোহাম্মদ নবীর নাম ঘোষণা করে । তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘দলের দায়িত্ব মোহাম্মদ নবীর হাতে তুলে দিচ্ছি। তার নেতৃত্বেই এবার রংপুর বিপিএল মাতাবে।’

অনুষ্ঠানে আরও একটি নতুন তথ্য জানা গেলো। এতদিন দলটি ছিল বিসিবির অধীনে। যেখানে দলের পরিচালক ছিলেন আকরাম খান। এখন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস রংপুরের স্পন্সর পার্টনার হওয়ায় প্রতিষ্ঠানটির অন্যতম শীর্ষ কর্মকর্তা এনায়েক হক সিরাজ এই দায়িত্ব পালন করবেন।

এ প্রসঙ্গে এনায়েত হক সিরাজ বলেছেন, ‘এটা আসলে ঘটনাচক্রে হয়েছে। যেহেতু আমি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের মালিক, আমাদের দল যখন এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। সেখানে আমারতো ভূমিকা থাকবে। এই দলে আকরাম ছিল এখানে আর আমি ছিলাম রাজশাহীতে। আমাকে বোর্ড থেকে এমনটি বলা হয়েছে। আর রাজশাহীতে কে যাবে সেটা আমি জানি না। তবে আকরাম আমার সঙ্গেই থাকবে।’

রংপুর রেঞ্জার্স স্কোয়াড : মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা,  মোহাম্মদ নবী (অধিনায়ক), শাই হোপ, ক্রিস গ্রেগরি, ক্যামেরন ডেলপোর্ট।
 

ডেইলি বাংলাদেশ/আরএস