.ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৭ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪০

রংপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রংপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৫৮ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৫৮ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

 

রংপুরে বুধবার থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট।

টুর্নামেন্টের উদ্বোধন করেন- রংপুর বিভাগীয় কমিশনার জয়নুল বারী। বিভাগীয় শিক্ষা উপ-পরিচালক আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ। 

এসময় উপস্থিত ছিলেন- রংপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৌহিদুল ইসলাম, শিক্ষা অফিসার জিয়াছমিন আখতার, তাজুল ইসলাম, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার জসিদুল মণ্ডল প্রমুখ।

টুর্নামেন্টে অংশ নিচ্ছে রংপুর বিভাগের আট জেলার আটটি বালক ও আটটি বালিকা দল। উপজেলা পর্যায়ে টুর্নামেন্টের সেরা দলগুলো বিভাগীয় পর্যায়ে অংশ নিচ্ছে। 

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, পড়ালেখার পাশাপাশি শারিরীক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখা সম্ভব। সরকার সে লক্ষ্যই প্রাথমিক বিদ্যালয় পর্যায় থেকে এ ধরণের টুর্নামেন্টের আয়োজন অব্যহত রেখেছে। এর মাধ্যমে দেশের ক্রীড়াঙ্গনে ভালোমানের খেলোয়ার তৈরি হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম