রংপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ 

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

রংপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ 

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৩ ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১০:০২ ১৬ এপ্রিল ২০২১

রংপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ 

রংপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ 

রংপুরে দুই পক্ষের সংঘর্ষে নাজমুল হক নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার চেয়ারম্যানটারি সারাই জুম্মাপাড়া জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার চারজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, সারাই জুম্মাপাড়া জামে মসজিদের নতুন কমিটি উন্নয়নের জন্য অর্থ সংগ্রহ করে আসছিল। আদায়কৃত অর্থের ২০ শতাংশ আদায়কারীরা খরচ নিতেন। ২০ শতাংশ টাকা নেয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার জোহরের নামাজের পর নতুন কমিটির সদস্য আব্দুল বারী ভেল্লুর সঙ্গে পুরাতন কমিটির সদস্য নুর আলমের ভাই দয়ালের ঝগড়া হয়। এ নিয়ে উত্তেজনা তৈরি হয়। ইফতার শেষে একই বিষয় নিয়ে আবার দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।  

সন্ধ্যার পর মসজিদ থেকে ফেরার পথে ভেল্লুর দুই ছেলে রিপন ও লিয়নসহ কয়েকজন মিলে দয়াল ও তারপক্ষের লোকজনের ওপর হামলা চালান। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে নাজমুল হক, স্থানীয় নূর আলম ও দয়াল আহত হন। পরে নাজমুল ও দয়ালকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যান নাজমুল। এছাড়া আহত নূর আলমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।  

খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ভেল্লু, তার স্ত্রী স্বপ্না, দুই ছেলে রিপন এবং লিয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।  

হারাগাছ থানার ওসি রেজাউল করিম বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।  

ডেইলি বাংলাদেশ/এমকে