রংপুরে গণমাধ্যমের সঙ্গে সনাক-টিআইবির সমন্বয় সভা

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

রংপুরে গণমাধ্যমের সঙ্গে সনাক-টিআইবির সমন্বয় সভা

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৯ ১৯ মে ২০১৯  

সচেতন নাগরিক কমিটি (সনাক) আয়োজনে রংপুর প্রেস ক্লাব লিনায়তনে রোববার দুপুরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে ‘প্রাতিষ্ঠানিক সুশাসন প্রতিষ্ঠায় স্থানীয় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সমন্বয় সভা হয়েছে। এতে সভাপতিত্ব করেন সনাক সভাপতি মোশফেকা রাজ্জাক।

সনাক সদস্য ড. শাশ্বত ভট্টাচার্যের সঞ্চালনায় সভায় রংপুর প্রেস ক্লাব সভাপতি ও সনাক সদস্য সদরুল আলম দুলু স্বাগত বক্তব্যে বলেন, সনাক-টিআইবির একার পক্ষে দুর্নীতি বিরোধী আন্দোলনে সফল হওয়া সম্ভব নয়। এজন্য বিশেষভাবে গণমাধ্যম সংবাদ প্রকাশের মাধ্যমে মানুষকে সচেতন করে তোলা।

এরপর স্থানীয় পর্যায়ের টিআইবি ও সনাকের শিক্ষা, স্বাস্থ্য, স্থানীয় সরকার ও জলবায়ু অর্থায়নে সুশাসন এ চারটি খাতসহ দুর্নীতি প্রতিরোধে অন্যান্য কার্যক্রমের সারসংক্ষেপ উপস্থাপন করেন টিআইবির এরিয়া ম্যানেজার মো. আলমগীর কবির।

পরে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণকারীবৃন্দ তাদের বিভিন্ন মতামত, পরামর্শ ও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ সময় বক্তব্য রাখেন ডেইলি বাংলাদেশের রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পী, এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি মাহবুবুল ইসলাম, দৈনিক জাগরণ এর স্টাফ রিপোর্টার মানিক সরকার মানিক, দৈনিক যুগের আলোর সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, প্রতিদিনের বার্তা এর মোহাম্মদ নুরুজ্জামান, আলোকিত বাংলাদেশ এর ব্যুরো প্রধান আব্দুর রহমান মিন্টু, চ্যানেল আই-এর প্রতিনিধি মেরিনা লাভলী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডএম