রংপুরে আরো ৫৫ জন করোনায় আক্রান্ত  

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

রংপুরে আরো ৫৫ জন করোনায় আক্রান্ত  

রংপুর প্রতিনিধি     ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৯ ৬ আগস্ট ২০২০   আপডেট: ২১:২০ ৬ আগস্ট ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে রংপুর, লালমনিহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এর মধ্যে রংপুর জেলা ও সিটি করপোরেশন এলাকায় ২৬ জন, লালমনিরহাটে ১১ জন, কুড়িগ্রামে ১১ জন ও গাইবান্ধায় ৭ জন রোগী পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স, পুলিশ, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন বয়সের নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধ রয়েছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. নুরুনবী লাইজু বৃহস্পতিবার সন্ধ্যায় জানান,রংপুরে আক্রান্তরা হলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আরটিআই কর্ণারে চিকিৎসাধীন দুই রোগী, রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স রংপুর মেট্রোপলিটন পুলিশের তিন কনস্টেবল, রংপুর মেডিকেল কলেজের এক ল্যাব টেকনিশিয়ান, নগরীর দর্শনা সূত্রাপুরের একজন, রংপুর প্রেসক্লাব এলাকার দুইজন, কামাল কাছনার এক জন, সাতমাথার একজন, বানিয়াপাড়ার দুইজন, চারতলা মোড়ের দুইজন, তালতলার একজন, কাজী নজরুল ইসলাম রোডের একজন, মিঠাপুকুর থানার দুই কনস্টেবল, মিঠাপুকুর চিতলি পাড়ার একজন, ফরিদপুরের একজন, পীরগঞ্জ মাদারগঞ্জের দুইজন পানবাজারের একজন, আনিসপুরের একজন ও ওসমানপুরের এক করোনায় আক্রান্ত হয়েছে।

রংপুর সিভিল সার্জন হিরম্বর কুমার রায় জানান, রংপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৮৪৯ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৪৬০ জন ও মারা গেছেন ৩২ জন।

ডেইলি বাংলাদেশ/এমএইচ