রংপুরে আরো ৩৪ জন আক্রান্ত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191639 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

রংপুরে আরো ৩৪ জন আক্রান্ত

রংপুর  প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০০ ২ জুলাই ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৩৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এরমধ্যে রংপুরে ২৪ জন,  লালমনিরহাটে ৫, গাইবান্ধায় ৪ এবং কুড়িগ্রাম জেলার ১ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নুরুনবী লাইজু জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পীরগঞ্জের এক বৃদ্ধ, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মিঠাপুকুর শঠিবাড়ির এক পুরুষ, মেট্রোপলিটন ও জেলা পুলিশের পাঁচ সদস্য, নগরীর বানিয়াপাড়ার এক পুরুষ, কেরানীপাড়ার এক নারী ও এক পুরুষ, হনুমানতলার এক নারী, মুলাটোলের এক পুরুষ, হাবীবনগরের এক পুরুষ, এক যুবতী, সেনপাড়ার এক শিশু, জলকরের দুই পুরুষ, আদর্শপাড়ার এক চিকিৎসক ও এক কিশোরী, গঙ্গাচড়ার এক পুরুষ ও দুই যুবতী, মিঠাপুকুরের এক পুরুষ ও এক যুবতী করোনায় আক্রান্ত হয়েছ।  

এছাড়া লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার নারী-পুরুষসহ পাঁচজন, গাইবান্ধা জেলার সাদুল্ল্যাপুরের এক পুরুষ, পলাশবাড়ির এক বৃদ্ধ, পলাশবাড়ি সোনালী ব্যাংকের এক কর্মকর্তা, গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী, কুড়িগ্রাম ভুরুঙ্গামারী ইউএনও অফিসের এক কর্মচারী করোনা আক্রান্ত হয়েছে।

তিনি জানান,  রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৮৫ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৬১৮ জন। মারা গেছেন ১৬ জন। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ