Alexa রংপুরের রেঞ্জের শ্রেষ্ঠ ওসি ডিমলার মফিজ উদ্দিন

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

রংপুরের রেঞ্জের শ্রেষ্ঠ ওসি ডিমলার মফিজ উদ্দিন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রংপুর রেঞ্জের ফেব্রুয়ারি-১৯ মাসের সামগ্রীক কর্ম মূল্যায়ন এবং আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা সোমবার সকালে ডিআইজির সম্মেলন কক্ষে হয়। এতে রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম সভাপতিত্ব করেন। 

সভায় রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. মজিদ আলী বিপিএম, নীলফামারীর এসপি মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, রংপুর রেঞ্জ দফতরের এসপি (কমান্ড্যান্ট, অতিরিক্ত দায়িত্বে, আরআরএফ, রংপুর) আব্দুল লতিফ, পিবিআই’র এএসপি আকতার হোসেন উপস্থিত ছিলেন। 

সভায় নীলফামারী সদর সার্কেলের এএসপি রুহুল আমিন, শ্রেষ্ঠ থানা হিসেবে নীলফামারীর ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ, নীলফামারীর সৈয়দপুরের এসআই ইমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজ, শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী কর্মকর্তা এবং রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসেবে ডিমলা থানাকে, ডিমলার ওসি মফিজ উদ্দিন শেখকে রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়েছে। 

রংপুর রেঞ্জ এর ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম ২০১৯সালের জানুয়ারিতে অপহরণ মামলার ভিকটিম আশুলিয়া থানা, ঢাকা থেকে উদ্ধারের জন্য ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল রানাকে খুনের মামলার রহস্য উদঘাটনের সম্মাননা স্মারক ও পাঁচ হাজার টাকা প্রদান করেছেন। 

এ উপলক্ষে এসআই রাসেদুজ্জামানের সঞ্চলনায় ডিমলা থানায় সোমবার রাতে সব কর্মকর্তা/কর্মচারীরা ওসি এবং তদন্ত ওসিকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন। 

ওসি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- আপনাদের সবার প্রচেষ্টা ও সহযোগিতায় আজ আমাকে রংপুর রেঞ্জ ডিমলা থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে অ্যাওয়ার্ড প্রদান করেন এবং শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করেন। ভবিষ্যতেও যেন এরকম অ্যাওয়ার্ড পাই তার জন্য সবার সহযোগিতা কামনা করছি। 

ডেইলি বাংলাদেশ/জেএস