রংপুরের পিসিআর ল্যাবে ৪৯ জনের করোনা শনাক্ত 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193648 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

রংপুরের পিসিআর ল্যাবে ৪৯ জনের করোনা শনাক্ত 

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৯ ১২ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

রংপুর মেডিকেল কলেজর পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৪৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। 

আক্রান্তদের মধ্যে রংপুর সিটি কর্পোরেশন ও জেলার ২৬ জন, লালমনিরহাট জেলার ৪ জন, কুড়িগ্রাম জেলার ১০ জন ও গাইবান্ধা জেলার ৯ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে সরকারি কর্মকর্তা, রোগীসহ বিভিন্ন বয়সের নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধ রয়েছেন।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুনবী লাইজু রোববার সন্ধ্যায় জানান, করোনা আক্রান্তদের মধ্যে রংপুর সদরের ১০ জন রয়েছেন।

এছাড়া নগরীর চব্বিশ হাজারীর একজন, ঠিকাদারপাড়ার একজন, সোনালী ব্যাংক কাচারীবাজার শাখার এক কর্মকর্তা, মডার্ন মোড় এলাকার একজন , সার্কিট হাউস লেনের দুইজন,  বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের এক রোগী, সেনপাড়া , মুন্সীপাড়া  ও আর কে রোড়ে একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া রংপুরের পীরগঞ্জ উপজেলায় সাতজন, গংগাচড়া উপজেলায় একজন, মিঠাপুকুর উপজেলায় চারজন, বদরগঞ্জ উপজেলায় তিনজন, কাউনিয়া উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে গাইবান্ধা সদর উপজেলায় চারজন, পলাশবাড়ী উপজেলায় চারজন, গোবিন্দগপঞ্জ উপজেলায় একজন, লালমনিরহাট জেলার সদর উপজেলায় চারজন, সদর হাসপাতালের দুইজন, পাটগ্রাম উপজেলায় একজন, হাতীবান্দা উপজেলায় একজন, কুড়িগ্রাম সদর উপজেলায় তিনজন, ভুরুংগামারী উপজেলায় পাঁচজন, উলিপুর ও  নাগেশ্বরী উপজেলায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বর্তমানে রংপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ২৫২ জন। তাদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৮৪৬ জন। মারা গেছেন ২১ জন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ