Alexa রংপুরবাসীকে জাতীয় পার্টির অভিনন্দন

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রংপুরবাসীকে জাতীয় পার্টির অভিনন্দন

 প্রকাশিত: ২১:০১ ২১ ডিসেম্বর ২০১৭  

বরাবরের মতো এবারও এরশাদ ও লাঙ্গল প্রতীকের প্রতি অবিচল আস্থা রাখায় রংপুরবাসীকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

এছাড়া সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সরকার, নির্বাচন কমিশন, রংপুরের স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও গণমাধ্যম কর্মীদের অভিনন্দন জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় আলাদা বিবৃতিতে এই অভিনন্দন জানান তারা।

বিবৃতিতে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, পল্লীবন্ধু এরশাদ, জাতীয় পার্টি আর রংপুরের জনতা একে অপরের পরিপূরক। রংপুরবাসী জাতীয় পার্টির আত্মার পরম আত্মীয়। বরাবরের মতো এবারও তারা লাঙ্গল মার্কাকে তাদের আস্থার প্রতীক হিসেবে গ্রহণ করায় তাদের অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে আমাদের প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফাকে জানাচ্ছি অভিনন্দন। এছাড়া নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সরকার, নির্বাচন কমিশন এবং সাংবাদিকদেরকেও অভিনন্দন জানাই।

আলাদা বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, রংপুরবাসী হলো জাতীয় পার্টির প্রাণশক্তি। তারা সেটা বারবার প্রমাণ করেছে। এবারো তারা পল্লীবন্ধু এরশাদ ও তার প্রতীক লাঙ্গলের উপর ভরসা রাখায় আমি ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও ঢাকাবাসীর পক্ষ থেকে রংপুরবাসীকে অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে এই নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনকে অভিনন্দন জানাচ্ছি।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics