Alexa যে ছবি দিয়ে উত্তাপ ছড়ালেন পূজা বন্দ্যোপাধ্যায়

ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯,   আশ্বিন ৩০ ১৪২৬,   ১৫ সফর ১৪৪১

Akash

যে ছবি দিয়ে উত্তাপ ছড়ালেন পূজা বন্দ্যোপাধ্যায়

 প্রকাশিত: ১৪:৪৭ ১০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১৪:৪৮ ১০ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

পূজা বন্দ্যোপাধ্যায়। বেশ খোলামেলাভাবেই উপস্থিত হয়ে এবার উষ্ণতা ছড়ালেন তিনি। ইনস্টাগ্রামে আপলোড হয়েছে তার বিকিনি পড়া কিছু ছবি। এ নিয়েই ঝড় উঠেছে মিডিয়া পাড়ায়।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ বোল্ড অবতারে ধরা দিলেন তিনি। সম্প্রতি পুজার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। পূজা বন্দ্যোপাধ্যায় দুঃসাহসিক এই ছবি ইতোমধ্যে উত্তাপ ছড়িয়েছেন ভক্তদের মাঝে! তার ফলোয়ারদের দাবি, এই ছবিগুলো নাকি তারা আগে কখনো দেখেননি।

হিন্দি টেলিভিশনে এখন তেমনভাবে দেখা না গেলেও বোকাবাক্সের জগতে বেশ পরিচিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়। তবে যে পূজাকে পর্দায় ‘সংস্কারি’ অবতারে দেখতে অভ্যস্ত দর্শকরা, সেই পূজা।

টেলিভিশনের শুরুটা ‘কাহানি হামারে মহব্বত কি’ দিয়ে করেছিলেন পূজা। তবে তাকে পরিচিতি দেয় স্টার প্লাসের ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’র বৃন্দার চরিত্র। যেখানে তার বিপরীতে ছিলেন টেলিভিশন হাঙ্ক কুণাল বর্মা। সম্প্রতি কুণালের সঙ্গে বাকদানপর্বটি সেরেছেন অভিনেত্রী। এরপরই থ্যাইল্যান্ডে ছুটি কাটাতে দেখা যায় পূজাকে।

এমনিতেই সৈকত বেশ পছন্দ নায়িকার। অবসর সময় সেখানে কাটাতেই পছন্দ করেন। থাইল্যান্ডেও ক’টা দিন বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে বেশ কাটালেন। সেই ভাললাগাই ফুটে উঠেছে তার ইনস্টাগ্রামের ছবিগুলিতে।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস