যে কারণে মেসির পাশে বসবেন না রোনালদো

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

যে কারণে মেসির পাশে বসবেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক :: sports-desk

 প্রকাশিত: ১৫:১৪ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:১৪ ৬ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবশেষে আর্জেন্টিনার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বোকা জুনিয়র্স বনাম রিভারপ্লেটের মধ্যেকার কোপা লিবার্তেদোরেসের ফাইনাল হতে যাচ্ছে সান্তিয়াগো বার্নাব্যুতে। আর এই ম্যাচটি মেসি-রোনালদো পাশাপাশি বসে যেন দেখতে পারেন। তেমনটি করতে উদ্যোগ নিয়েছিল স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন। কিন্তু সে ম্যাচে মেসি এলেও আসবেন না রোনালদো।

বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হলেও লিওনেল মেসি প্রথম ডাকেই সাড়া দিয়েছেন। কোপা লিবার্তেদোরেসের ফাইনালে তাই মেসির আগমন নিশ্চিত। কিন্তু না করে দিয়েছেন রোনালদো। পর্তুগিজ তারকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এএস লিখেছে, ‘আমন্ত্রণটা গ্রহণ করে মেসির পাশে ভিআইপি এরিয়াতে বসে খেলা দেখতে ক্রিশ্চিয়ানোর ভালোই লাগবে। কিন্তু রোনালদোর আঘাত এখনো পুরোপুরি সারেনি।’

আঘাত বলতে প্রধানত রিয়াল মাদ্রিদ যেভাবে রোনালদোকে বিদায় দিয়েছে তা বুঝিয়েছেন রোনালদোর সূত্রটি। দীর্ঘ নয় বছর ধরে রিয়াল মাদ্রিদকে সম্ভাব্য সব শিরোপা উপহার দেয়া রোনালদো ক্লাবটির ইতিহাসেরই সব রেকর্ড নিজের করে নিয়েছেন। আর কিংবদন্তী এই তারকাকে নুন্যতম সম্মানও জানিয়েও বিদায় জানায়নি ক্লাবটি। ফলে, রোনালদো আসবেন না এটাই স্বাভাবিক। এখনো বেশ কয়েকটি দিন সময় হাতে পাচ্ছে আয়োজক কর্তৃপক্ষ। এই সময়ে মেসি-রোনালদোকে এক করতে পারে কি না তাই দেখার বিষয়।

ডেইলি বাংলাদেশ/এমএইচ