লাইভে যে বিষয়ে মুশফিককে নিয়ে ঠাট্টা করলেন টাইগাররা

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   শ্রাবণ ১ ১৪২৭,   ২৪ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

লাইভে যে বিষয়ে মুশফিককে নিয়ে ঠাট্টা করলেন টাইগাররা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৭ ৪ মে ২০২০   আপডেট: ১৯:৩৯ ৪ মে ২০২০

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে আছে সব ধরনের খেলা। ক্রিকেটও মাঠে গড়ায়নি অনেকদিন। এমতাবস্থায় ঘরে বসে নানাভাবে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। এরই মধ্যে ফেসবুক লাইভে এসে আড্ডা শুরু করেছেন টাইগাররা। রোববারের ফেসবুক লাইভে সমর্থকদের সামনে হাজির হন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। সেখানেই হাসি ঠাট্টা করে মুশফিকের ব্যাটিং প্রীতি তুলে ধরেন দুই অধিনায়ক। 

বাংলাদেশ ক্রিকেট দলে সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটারের কথা উঠলে সবার আগে আসবে মুশফিকের নাম। নেটে ঘণ্টার পর ঘণ্টা ব্যাটিং করলেও যেনো তার সাধ মেটে না। ব্যাটের সাহচর্য পছন্দ করলেও দীর্ঘদিন কোনো ম্যাচ বা অনুশীলনে ব্যাট করতে পারছেন না মিস্টার ডিপেন্ডেবল। মূলত মুশফিকের এ দিকটি নিয়েই কথা বলেন তামিম।  

এর আগে তামিমের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভের আড্ডায় ব্যাট করতে না পারার বিষয়ে আফসোস করেছেন মুশফিক। সেখানে বলেছিলেন, ‘সত্যি কথা বলতে এখন কিছুটা বিরক্ত লাগছে। ব্যাটকে অনেক মিস করছি। খারাপ লাগছে। বাসায় যে ব্যাট আছে সেগুলো প্রতিদিন ধরি। কবে যে ব্যাটিং করবো।‘

মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে রোববারের লাইভ আড্ডাতে এই প্রসঙ্গ তুলে তামিম বলেন, যেভাবেই হোক আমার সময়টা ভালো যাচ্ছে। বাচ্চা-কাচ্চাদের নিয়ে সময়টা কেটে যাচ্ছে। কিন্তু আমি মুশফিকের কথা চিন্তুা করছি। ও তো মনে হয় আর কিছুদিন ব্যাটিং করতে না পারলে মরে যাবে!

তামিমের সঙ্গে সায় দিয়ে রিয়াদ বলেন, সত্যি, মুশফিক তো ব্যাটিং ছাড়া থাকতে পারবেন না। তবে দুজনই এই কথোপকথন মজার ছলেই করেছেন। এখানে মুশফিকের ব্যাটিংয়ের প্রতি ভালোবাসাই তুলে ধরেছেন তারা।  

ডেইলি বাংলাদেশ/এএল/এসএএম/আরএস