যে কারণে বাংলাদেশের ম্যাচের টিকেট বিক্রি সীমিত করল বিসিবি

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

যে কারণে বাংলাদেশের ম্যাচের টিকেট বিক্রি সীমিত করল বিসিবি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৭ ৯ মার্চ ২০২০   আপডেট: ১৬:৩১ ৯ মার্চ ২০২০

এ মাঠেই আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে

এ মাঠেই আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে

দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে আজ মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। ম্যাচ উপলক্ষে মিরপুর ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির নিজস্ব বুথে টিকেট বিক্রি করা হচ্ছে। তবে হঠাৎ করেই তা বন্ধ করে দেয়া হয়। পরে অবশ্য জনপ্রতি একটি করে টিকেট বিক্রি করছে বিসিবি। করোনা ভাইরাস থেকে সাবধান থাকতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

টেস্ট ও ওয়ানডে সিরিজে সাফল্যের কারণে টি-টোয়েন্টি সিরিজ নিয়েও দর্শকদের প্রত্যাশা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে টিকেটের চাহিদাও। তবে অধিক জনসমাগম করোনাভাইরাস ছড়ানোর আদর্শ সুযোগ। এ বিষয়ের প্রতি লক্ষ্য রেখে টিকেট বিক্রি বন্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল বলে জানানো হয়।

পরে অবশ্য একজনকে একটির বেশি টিকিট না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এ অবস্থায় সিরিজের প্রথম ম্যাচে দর্শক উপস্থিতি কম হওয়ার আশংকা করা হচ্ছে।

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ থেকে ১০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটের মূল্য সবচেয়ে কম ১০০ টাকা রাখা হয়েছে। স্টেডিয়ামের নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের প্রতিটি টিকেটের মূল্য ১৫০ টাকা। ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের জন্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। 

সবচেয়ে বেশি টাকা গুণতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে। এখানে বসে রিয়াদ-মুশফিকদের খেলা দেখতে চাইলে টিকেটপ্রতি ১০০০ টাকা খরচ করতে হবে ক্রিকেটপ্রেমীদের। আজ সন্ধ্যা ৬টায় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

ডেইলি বাংলাদেশ/এএল