যে কারণে টেস্টে ফেরানো হলো মোস্তাফিজকে

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

যে কারণে টেস্টে ফেরানো হলো মোস্তাফিজকে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪২ ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১০:৪৫ ১৭ ফেব্রুয়ারি ২০২০

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

গত বছর মার্চে সবশেষ টেস্ট খেলেছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। সেবার নিউজল্যিান্ড সফরে ওয়েলিংটনে খেলতে নেমেছিলেন তিনি। ভারত সফরে স্কোয়াডে থাকলেও সাদা পোশাকে কোনো ম্যাচে দেখা যায়নি তাকে। 

সবশেষ পাকিস্তান সফরে রাওয়ালপিণ্ডি টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন দেশের অন্যতম প্রতিভাধর বাঁহাতি এ পেসার। তবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের প্রাথমিক স্কোয়াডে ফেরানো হয়েছে কাটার মাস্টারকে।

মূলত ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক পারফরম্যান্সের পুরস্কার হিসেবে তিনি আবারো টেস্ট দলে ফিরেছেন বলে জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর পরামর্শে তাকে স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হয়েছে।

মিনহাজুল আবেদীন নান্নু বলেন, কোচ এটা চিন্তা করেছিল কিন্তু এখন আমরা চিন্তা করছি বিসিএলে ও (মোস্তাফিজ) যেভাবে ফিরে এসেছে এটা দুর্দান্ত। এখন চিন্তা করছি অবশ্যই তাকে লাল বলে বিবেচনা করা যায়। এটা নিয়ে আজকে সকালেই কোচের সঙ্গে আমার কথা হয়েছে। তখনই আমরা অন্তর্ভুক্ত করেছি।

বিসিএলের চলতি আসরে এখন পর্যন্ত তিন রাউন্ড খেলেছেন মোস্তাফিজ। বল হাতে নিয়েছেন ৭ উইকেট। মূলত এমন পারফরম্যান্সই তার জাতীয় দলের দরজা খুলে দিয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এম