যে কারণে কলকাতায় গেলেন মিম

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

যে কারণে কলকাতায় গেলেন মিম

 প্রকাশিত: ২২:৩৩ ৭ জুন ২০১৮  

মিম

মিম

বিদ্যা সিনহা মিম। সর্বশেষ তার অভিনীত ছবি ‘সুলতান-দ্য সেভিয়ার’ আসছে ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে। সে কারণে বর্তমানে তিনি কলকাতায় অবস্থান করছেন।

জানা গেছে, কলকাতায় এই ছবির মুক্তির তারিখ রাখা হয়েছে ১৫ জুন। মিম বলেন, এ ছবিতে কাজ করে বেশ ভালো লেগেছে। ছবিতে কলকাতার জিৎ-এর বিপরীতে প্রথমবার কাজ করেছি। গতকাল কলকাতায় ছবির মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। ছবিটি কলকাতায় ঈদে মুক্তি পাবে।

মূলত এ ছবির প্রচারণার কাজে এবার আমার কলকাতায় আসা। তাছাড়া এই কারণে বিভিন্ন ইভেন্টে, রেডিও এবং টিভি অনুষ্ঠানে অংশ নেয়া হবে। ১০ জুন কলকাতা থেকে ঢাকায় ফিরবো। আশা করি, ছবিটি পশ্চিমবঙ্গের দর্শকরা ভীষণ পছন্দ করবেন।

রাজা চন্দ পরিচালিত ‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবিতে জিৎ ও মিমের বাইরে অভিনয় করেছেন বাংলাদেশের তাসকিন রহমান, আমান রেজা, সাদেক বাচ্চু, রেবেকা, কলকাতার প্রিয়াঙ্কা সরকার প্রমূখ।

এদিকে, এবারের ঈদে বাংলাদেশেও ছবিটি আমদানী নীতিমালায় মুক্তি পাবার কথা ছিল। সম্প্রতি হাইকোটের একটি আদেশে বলা হয় যৌথ প্রযোজনা ছাড়া ঈদ বা কোনো উৎসবে আমদানিকৃত ছবি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া যাবে না। তাই বাংলাদেশে মিমের ছবিটি এবারের ঈদে মুক্তি পাচ্ছে না।

‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবিটি ভারত থেকে প্রযোজনা করেছে জিৎস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। এ ছবির বাইরে মিম অভিনীত ‘দাগ’ নামে আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে মিমের বিপরীতে দেখা যাবে বাপ্পি চৌধুরীকে।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics