Alexa যেসব নায়িকাদের চুমু দিতে নারাজ ইমরান হাশমি

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

যেসব নায়িকাদের চুমু দিতে নারাজ ইমরান হাশমি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৭ ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ১৪:৪১ ২৭ আগস্ট ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি। অভিনয় ক্যারিয়ারে পর্দায় অনেক অভিনেত্রীকে চুম্বন কিংবা ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছেন তিনি। ব্যতিক্রমী এই অভিনেতা একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। 

তবে ‘সিরিয়াল কিসার’ খ্যাত এ অভিনেতা বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে চুম্বনের দৃশ্য করতে রাজি হননি। 

যেসব অভিনেত্রীর সঙ্গে ইমরান হাশমি চুম্বনের দৃশ্যে রাজি হননি তাদের একজন হলেন জেরিন খান। ইমরান জেরিনের সঙ্গে চুম্বন-দৃশ্য শুধু নয়, কোনো প্রকার ঘনিষ্ঠ দৃশ্যেই রাজি হননি। কারণ, ব্যক্তিগত জীবনে জেরিন-ইমরান বেশ ভালো বন্ধু। বন্ধুত্বে কোনো প্রকার বিতর্ক আমদানি করতে রাজি নন তিনি।

বলা হচ্ছে, আলিয়া ভাট বলিউডের ‘নেক্সট বিগ থিং’। সমালোচনা সত্ত্বেও আলিয়া নিজেকে প্রমাণ করেছেন একাধিক ছবিতে। ইমরান এবং আলিয়া ভাট সম্পর্কে চাচাতো ভাই-বোন। তাই ইমরান পারিবারিক সম্পর্কের কারণে চুম্বনে একেবারেই রাজি নন।

বলিউডে ইমরান হাশমির সঙ্গে গ্যাংস্টার ছবিতেই প্রথমবার পর্দায় দেখা যায় কঙ্গনা রানাউয়াতকে। অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম দিকে ইমরানের সঙ্গে স্ট্রাগল করেছিলেন। সেই বন্ধুত্বের খাতিরেই ইমরান কঙ্গনার সঙ্গে চুম্বন দৃশ্যে নারাজ ছিলেন।

কারিনা কাপুরের ক্ষেত্রে অবশ্য ভিন্ন ঘটনা। তিনি ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হননি। ২০১৫ সালে ইমরান হাশমির বিপরীতে ‘বদতমিজ দিল’ সিনেমায় দেখা গিয়েছিল কারিনাকে। সেই ছবিতেই নায়িকা সরাসরি চুম্বনের দৃশ্যে প্রত্যাখ্যান করেছেন তাকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস