Alexa যেভাবে দেখবেন বাংলাদেশ-কাতার ম্যাচ

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

যেভাবে দেখবেন বাংলাদেশ-কাতার ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৫ ৯ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:৪৫ ৯ অক্টোবর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

২০২২ বিশ্বকাপ এবং ২০২৩ এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ই’গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল বৃহস্পতিবার কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায় শুরু হবে খেলা। সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও বাংলা টিভি।  

বাছাইয়ের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ১-০ ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। তাই এবার ঘরের মাঠে ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর স্বাগতিকরা।

বাংলাদেশ ফুটবল দলের কোচ জেমি ডে মনে করেন ম্যাচটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। তিনি বলেন, কাতার অনেক শক্তিশালী দল। তারা খুব দ্রুত উন্নতি করেছে। তাদের দলে বেশ কিছু ভালো খেলোয়াড় আছে। তাদের প্রতিরোধ করতে পারলেই আমাদের ভাল কিছু হবে। আশা করি বাংলাদেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ খেলবে।

জামাল ভূইয়া বলেন, বাংলাদেশ এখন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল। কাতার অনেক শক্ত প্রতিপক্ষ। ভারত তাদের সঙ্গে ড্র করেছে। তাই আশা করি আমরাও ড্র করবো।

কাতারের বিপক্ষের এই ম্যাচকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তার মধ্যে গোলরক্ষক ৩ জন, রক্ষণভাগের খেলোয়াড় ৭ জন, মিডফিল্ডার ৮ জন ও স্ট্রাইকার ৫ জন। এই দল নিয়েই এশিয়ার সেরা কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ।

বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাইয়ের বাকি ছয়টি ম্যাচ (হোম-অ্যাওয়ে) সবগুলো সম্প্রচারের স্বত্ব পেয়েছে বাংলা টিভি।
 

ডেইলি বাংলাদেশ/এমআরকে