যেকোনো সময় গ্রেফতার হবেন ওসি মোয়াজ্জেম

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

যেকোনো সময় গ্রেফতার হবেন ওসি মোয়াজ্জেম

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৭ ১৩ জুন ২০১৯   আপডেট: ১২:৫৮ ১৩ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন যেকোনো সময় গ্রেফতার হতে পারেন। সূত্র জানিয়েছে, ইতোমধ্যেই ওসির অবস্থান শনাক্ত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তার দেশত্যাগ ঠেকাতে পুলিশের পক্ষ থেকে সব ইমিগ্রেশন চেক পয়েন্টে বিশেষ বার্তা পাঠানো হয়েছে।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পরোয়ানা জারি হওয়ার পর থেকেই এই পুলিশ কর্মকর্তা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে সরকারের ওপর চাপ বাড়ছে বিভিন্ন মহলের।

এরইমধ্যে মোয়াজ্জেম হোসেনের গ্রেফতারি পরোয়ানা তার গ্রামের বাড়ি যশোরে এসে পৌঁছেছে। যশোর জেলা পুলিশের কাছে ওয়ারেন্টটি পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

যশোর শহরের চাঁচড়া ডালমিল রায়পাড়ায় মোয়াজ্জেমদের বাড়িটিতে মায়ের সঙ্গে এখন তার দুইভাই ও এক বোন বসবাস করেন। ঈদের আগে এই স্বজনদের সঙ্গে কথা বলেন মোয়াজ্জেম। এখন ওয়ারেন্ট আসায় বাড়িটি ও তার স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে।

যশোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আনসার উদ্দিন জানান, সাবেক ওসি মোয়াজ্জেমের ওয়ারেন্ট অর্ডার তারা হাতে পেয়েছেন। তার বাড়ি ও তার স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে। যেহেতু এটি আলোচিত একটি মামলার বিষয় এজন্য বিষয়টি যথাযথ গুরুত্ব দিয়েই দেখা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল গতকাল বুধবার বলেছেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক নয়। তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেয়া হয়েছে। সে দেশেই আছে। যে কোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/টিআরএইচ