যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও খাদ্য সামগ্রী বিতরণ

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭,   ১০ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ৬ মে ২০২০   আপডেট: ১৮:০১ ৬ মে ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুবলীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিল।

বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যলায়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বিভিন্ন ওয়ার্ডে ৮ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  

এ কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিল। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, প্রতি ব্যাগে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, বিস্কুট।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-সভাপতি-নাজমুল হোসেন টুটুল, দ্বিল মোহাম্মদ খোকা, মুরসালিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক জাফর আহম্মেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, সম্পাদক মণ্ডলীর সদস্য আরমান হক বাবু, সৈয়দ মাসুদ হাসান রুমী, খন্দকার আরিফু-উজ-জামান প্রমুখ।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনাভাইরাস কারণে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এটা আমাদের জন্য প্রসংশনীয়, কারণ তাদের নিজের উদ্যোগে সামর্থ অনুযায়ী অসহায়, খেটে খাওয়া, কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করে যাচ্ছে। যুবলীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু ডেইলি বাংলাদেশকে বলেন, আমাদের যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিল ৮ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রীর বিতরণ করেছেন যা পর্যায়েক্রমে বিভিন্ন ওয়ার্ডের মানুষের মাঝে বিতরণ করা হবে। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খাঁন নিখিলের নেতৃত্বে-মানবতায় যুবলীগ। আমরা অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো। এর আগেও নিজের উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও সেহরি বিতরণ করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে