যুবকের ঝুলন্ত মরদেহ, ফিলিপাইনি তরুণীর ছবি উদ্ধার

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

যুবকের ঝুলন্ত মরদেহ, ফিলিপাইনি তরুণীর ছবি উদ্ধার

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০০ ২২ ফেব্রুয়ারি ২০২০  

শাহ কামাল আহমদ। ছবি: ডেইলি বাংলাদেশ

শাহ কামাল আহমদ। ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেট নগরীতে শাহ কামাল আহমদ নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার শয়নকক্ষ থেকে ফিলিপাইনের এক তরুণীর অনেকগুলো ছবি উদ্ধার হয়েছে। 

শুক্রবার বিকেলে হাওয়াড়পাড়া দিশারী-৮৪ নম্বর বাসা থেকে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসার ভাড়াটিয়া আব্দুস সবুরের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে শাহ কামাল আহমদের বাবা-মা বাসায় ছিলেন না। শুক্রবার দুপুরে গৃহকর্মী এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। সে সময় কামাল আহমদের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এ সময় তার কক্ষে ফিলিপাইনের এক তরুণীর কয়েকটি ছবি পড়ে ছিল। কামাল আহমেদ ও ফিলিপাইনের ওই তরুণীর একটি ফ্রেমবদ্ধ ছবির নিচে তিনটি ‘হার্ট চিহ্ন (ভালোবাসার প্রতীক)’ রয়েছে। কামালের স্বজনদের কাছ থেকেও ফিলিপাইনের মেয়ের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জানা গেছে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার এসআই আব্দুল বাতেন ভূঁইয়া বলেন, ফিলিপাইনের এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলে ধারণা করা হচ্ছে। তার আত্মহত্যার পেছনে এ ধরনের কোনো কারণ আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর