যুক্তরাষ্ট্রে একটি বাড়ি থেকে ৩ নারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

যুক্তরাষ্ট্রে একটি বাড়ি থেকে ৩ নারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক

 প্রকাশিত: ১৪:৩২ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:৩২ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বোয়ের্ন এলাকার একটি বিলাসবহুল বাড়ি থেকে ৩ নারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে তাদের মৃতদেহগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের মধ্যে একজন মধ্য বয়সী নারী ও দু’জন কিশোরী।

স্থানীয় পুলিশ কর্মকতৃা জানান, ওই নারীর বন্ধু বাড়িতে এসে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানান।

এক সংবাদ সম্মেলনে বেক্সার কাউন্টি শেরিফ জ্যাভিয়ের সালাজার বলেন, তিন জনই গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ এই ঘটনা তদন্তে সাধারণ মানুষের সহায়তা চেয়েছেন। 

তবে নিহতের নাম-পরিচায় জানায়নি পুলিশ। তাদের মধ্যে সম্পর্ক কি সেটাও নিশ্চিত করেননি তারা। তবে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে নিহত ৩৭ বছর বয়সী নারীর নাম নিকোল অলসেন। তার তিন সন্তান রয়েছেন।

সালাজার বলেন, ওই নারীর প্রেমিক তার সঙ্গেই থাকতেন। তাদের আরও দুই পরিবারের সদস্য থাকত। তাদের সবাইকেই জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

তিনি বলেন, এখনই সন্দেহজনক কারও নাম বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি যে গতরাতে কোনও পুরুষ সেখানে ছিল না।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, এগুলো খুবই বিলাসবহুল বাড়ি। আর অনেক বড়। কোথায় কি হচ্ছে সেই আওয়াজ অন্য কোথাও পাওয়া না-ও যেতে পারে।

ডেইলি বাংলাদেশ/মাহাদী/এসআইএস