যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিরা ফিরবেন ৬ জুন

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিরা ফিরবেন ৬ জুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ৩ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের আগামী ছয় জুন ফিরিয়ে আনা হবে। এ জন্য ৬ জুন বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাস, নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলসের বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে সমন্বয় করে এ ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

বুধবার নিউইয়র্ক বাংলাদেশ কনস্যুলেট এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।এতে জানানো হয়, কাতার এয়ারওয়েজের মাধ্যমে এই চার্টার্ড ফ্লাইট পরিচালনা করা হবে। তবে যাত্রার তারিখ জরুরি প্রয়োজনে পরিবর্তন হতে পারে।

ন্যূনতম সংখ্যক যাত্রীর টিকিট ক্রয় সাপেক্ষে নিউইয়র্কের জন এফ কেনেডি এয়ারপোর্ট থেকে ৬ জুন দ্বিতীয়বারের মতো বিশেষ ফ্লাইটটি পরিচালিত হবে।

বিশেষ এ ফ্লাইটটির নির্ধারিত সময় অরেক্স অ্যাভিয়েশন লিমিটেড যথাসময়ে যাত্রীদের জানিয়ে দেবে। এ ফ্লাইটের প্রতিটি ইকোনমি ক্লাস টিকিটের মূল্য আনুমানিক দুই হাজার মার্কিন ডলার হতে পারে। বিশেষ ফ্লাইটে নিজ খরচে যেতে আগ্রহী বাংলাদেশি নাগরিকদের আগামী ৪ জুনের মধ্যে ঢাকার অরেক্স অ্যাভিয়েশন লিমিটেডের অনলাইন পোর্টাল galaxyaviationbd.com এর মাধ্যমে রেজিস্ট্রেশন ও টিকিট কেনার মাধ্যমে বিশেষ ফ্লাইটে আসন বুকিং দেয়ার অনুরোধ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসআই