যা ছিল ক্যাসিনোর মূলহোতা সেলিমের অফিসে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=135745 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

যা ছিল ক্যাসিনোর মূলহোতা সেলিমের অফিসে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৪ ১ অক্টোবর ২০১৯   আপডেট: ১৩:৩৮ ১ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনলাইন ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধানের গুলশানের-২নম্বর অফিসে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় মালয়েশিয়ান রিংগিত, আমেরিকান ডলার ও অনলাইন ক্যাসিনো পরিচালনার নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে সেলিমের গুলশানের পি-২৪ গেমিং অফিসে অভিযান চালায় র‍্যাব। বাড়িটি গুলশান-২ এর ৯৯ নম্বর সড়কে অবস্থিত ১১/এ, ‘মমতাজ ভিশন’ এর ছয় তলা বাড়ির ৪র্থ তলায় তার অফিস।

র‍্যাব সদর দফতরের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সেলিম প্রধানের বাসায় প্রচুর পরিমাণ বিদেশি মুদ্রাসহ মাদক পাওয়া গেছে।

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, তার দেয়া আরো তথ্যের ভিত্তিতে অফিস থেকে এখন বাসাতে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে, এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে গতকাল দুপুরে থাই এয়ারওয়েজের একাটি বিমানে ঢাকা ছাড়ার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান থেকে তাকে নামিয়ে আনা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে সেলিম প্রধানের পি-২৪ গেমিং অনলাইন অফিস ও তার বাসায় অভিযান চালায় র‍্যাব।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে