.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

যার কারণে ভেঙেছে অপুর সংসার, তারসঙ্গে ইতি টানছেন শাকিব?

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:০৪ ৮ আগস্ট ২০১৮   আপডেট: ১৫:০৪ ৮ আগস্ট ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা বুবলী। গত তিনটি বছর ধরে একসঙ্গে কাজ করছেন তারা। ঢাকাই ছবির অন্যতম আলোচিত জুটিও তারা। কারণ নায়িকা বুবলী তার চলচ্চিত্র জীবনের সবক’টি ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন শাকিবকে।

এরপর জুটি বেঁধে একে একে উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা। তাছাড়া তাদের অভিনীত ছবিগুলো দর্শক মহলে বেশ সাড়াও ফেলেছে।। এবার এই জুটিকে নিয়ে নতুন একটি গুঞ্জন উঠেছে।

তাতে শোনা যাচ্ছে, আর একসঙ্গে কাজ করবেন না তারা! ভেঙে যাচ্ছে তাদের জুটিও! অবশ্য এর আগে, এই জুটির কারণে দীর্ঘ দিনের সংসারের ইতি টানেন শাকিব খান। বুবলীর কারণে ছাড়াছাড়ি হয়ে যায়, শাকিব-অপুর সংসারও। 

তবে এবার এই ধরণের গুঞ্জন উঠার একটি কারণও দেখিয়েছেন সমালোচকরা। সম্প্রতি শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে বেশ সেজেগুজে হাজির হয়েছেন তিনি।

ওই ছবিতে মূল নায়িকা হিসেবে থাকার কথা ছিল বুবলীর। কিন্তু অজানা কারণে সে ছবি থেকে সরে দাঁড়ালেন নায়িকা। পরে শোনা গেছে, শাকিব খানের অন্য একটি সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন ২০ বছরের একজন নারী! সে কারণেই নাকি এই ছবিতে আর কাজ করছেন না তিনি!

এদিকে, বর্তমানে ক্যাপ্টেন খান ছবির শুটিং-এর জন্য দেশের বাইরে অবস্থান করছেন শাকিব-বুবলী। সেখানে দুটো গানের কাজ শেষ করে দেশে ফিরবেন এই জুটি। 

সম্প্রতি শাকিবের আরেকটি ছবিতে নায়িকা হিসেবে শোনা যাচ্ছে নুসরাত ফারিয়ার নাম। ‘শাহেনশাহ’ নামক ওই সিনেমায় শাকিবের বিপরীতে থাকছেন ফারিয়া। এরপর গুঞ্জনটি আরো বেশি পাকাপোক্ত হয়েছে, এর ফলে সকলেই মনে করছেন, সত্যি সত্যি ভেঙে যাচ্ছে শাকিব আর বুবলীর আলোচিত জুটি। 

ডেইলি বাংলাদেশ/জেডআই