যানবাহনে ব্লিচিং ছিটিয়ে টাকা আদায়কারীদের খুঁজছে পুলিশ

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

যানবাহনে ব্লিচিং ছিটিয়ে টাকা আদায়কারীদের খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ২ এপ্রিল ২০২০   আপডেট: ১৬:৩০ ২ এপ্রিল ২০২০

ছবি- ফেসবুক থেকে সংগৃহীত

ছবি- ফেসবুক থেকে সংগৃহীত

রাজধানীর আগারগাঁও মোড়ে বিভিন্ন যানবাহনে ব্লিচিং পাউডার ছিটিয়ে টাকা আদায়ের সঙ্গে জড়িতদের খুঁজছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শেরেবাংলা নগর থানার ওসি এ কথা জানিয়েছেন।

গতকাল বুধবার রাজধানীর আগারগাঁও মোড়ে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) পড়ে বেশ কয়েকজনকে চলাচলরত প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেল থামিয়ে ব্লিচিং পাউডার ছিটানোর কয়েকটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

এদিন রাত সোয়া ৮টার দিকে রেহানা পারভিন নামে এক নারী ফেসবুকে ওই ছবিগুলো আপলোড করে আগারগাঁওয়ের ঘটনা বর্ণনা করেন। 

ওই ছবিগুলোতে দেখে যায়, পিপিই পরিহিতদের একজনের হাতে একটি বাক্স রয়েছে। তাদের মধ্যে একজন মোটরসাইকেলে থাকা এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করছেন। তবে পিপিই পরিহিতরা কারা, আর তারা কেনই বা টাকা আদায় করছেন, তা জানা যায়নি।

ফেসবুক ওয়ালে ওই নারী বলেন, আগারগাঁয়ের মোড়ে যে গাড়ি যাচ্ছে ব্লিচিং স্প্রে করার নামে তাকেই থামাচ্ছে- আর টাকা তুলছে। এরা কারা? তবে ঘটনার বিস্তারিত জানতে ফেসবুক ম্যাসেঞ্জারে ওই নারীর সঙ্গে যোগাযোগ করেও কোনো উত্তর পাওয়া যায়নি। 

এ বিষয়ে জানতে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সী বলেন, করোনা পরিস্থিতিতে অনেকেই সড়কে জীবাণুনাশক ছিটাচ্ছেন, এমনটা চোখে পড়ে। তবে এ রকম জীবাণুনাশক ছিটানোর নামে টাকা তোলা মোটেই কাম্য নয়। আগারগাঁও মোড়ে কারা টাকা তুলেছে, তা জানা নেই পুলিশের। 

ওসি আরো বলেন, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি, এমনকি কেউ জানায়নি। ঘটনাটি এখনই জানতে পারলাম। যেখানেই পাওয়া যাবে তাদের ধরে থানায় নিয়ে আসার জন্য, এখনই বলে দিচ্ছি। 

ডেইলি বাংলাদেশ/ইএ/জেডআর